About Me

best mobile price in India

দূর্দান্ত মোবাইল অফার :১৫,০০০ টাকার মধ্যে ভারতের সেরা মোবাইল।

best mobile price in India
best price in India

১৫,০০০ টাকা বাজেটের মধ্যে একটি দারুন মোবাইল খুঁজছেন ? আর এইখানে এই দামের মধ্যে অপসন আছে । এই দামের বাজেটে স্মার্টফোনের ক্রেতাও অনেক । আর এই সেরা এন্ড্রয়েড ফোন গুলির দাম ১৫,০০০ টাকার মধ্যে । তবে এর  মধ্যে অনেকেই ফ্ল্যাগশিপ ডেভিসের মতো পারফর্মেন্স করে । এখানকার ফোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত, দুর্দান্ত  ডিজাইন সহ মেটাল বডি আছে যা অত্তান্ত দরকারি জিনিস । আর এই ১৫,০০০ টাকা দামের মধ্যে যে ফোন গুলি আছে সেগুলি বেশিরভাগ এইসব বৈশিষ্টযুক্ত । আসুন তবে দেখা যাক এই সময় ভারতে এই দামের মধ্যে সেরা ফোন কোন গুলি ।

Realme 2 Pro

Realme 2 Pro ফোনটি বেঞ্চমার্ক সাইট এ মিড্ রেঞ্জ ডিভাইস এর সঙ্গে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে । আর আইফোনের RAM 8GB এবং স্টোরেজ 128 GB পর্যন্ত যেতে পারে । ফোনটিতে 16MP ডুয়াল ক্যামেরা আর ফ্রন্টে একটি 16 MP r সেন্সর দাও হয়েছে । এই ফোনটি ভারতে ১৫,০০০ টাকা দামের মধ্যে সেরা ফোন বলা যায় ।


Xiaomi Redmi Note 5 Pro

কোয়ালকম স্ন্যাপড্রাগন 636 SoC যুক্ত Xiaomi Redme Note 5 Pro ফোনটি ১৫ হাজার টাকা দামের ফোনের মধ্যে সব থেকে ভালো ফোন । এই ফোনটিতে অসাধারণ ব্যাটারী ব্যাকআপ আছে যা প্রায় দুদিন পর্যন্ত চলে যায় । আর এই  ফোন বারো ডিসপ্ল্যের সঙ্গে ১৮:৯আসপেক্ট রেশিও দেয়া হয়েছে । আর এই ফোনটি ডুয়াল ক্যামেরা যুক্ত যা খুবই সুন্দর ছবি তোলে । সব মিলিয়ে Xiaomi Redmi Note 5 Pro ফোনটি এই সময়ের ১৫ হাজার টাকা দামের ফোনের মধ্যে অন্যতম সেরা ফোন ।


Asus Zenfone Max Pro M1

Asus Zenfone Max Pro M1 ফোনটি  Redmi Note 5 Pro এর মতো ,তবে এই ফোনে স্টক এন্ড্রয়েড আছে । এই ফোনটি সাওমি ফোনের মতো একই হার্ডওয়ার যুক্ত । তবে এই Asus Zen phone  Max Pro M1 ফোনটিও স্টক এন্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত । আর এর সঙ্গে ফোনটিতে ডিসেন্ট 16 MP-র ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটি ১৫,০০০ টাকা দামের অন্যতম ভালো একটি ফোন ।

Moto One Power

Moto One Power ফোনটি শাওমির ফোনটির সঙ্গে প্রতিযোগিতা করছে । আর এই ফোনে স্ন্যাপড্রাগন 636 SoC আছে আর এই ফোনে  4 GB RAM এর সঙ্গে 64 GB স্টোরেজ দেয়া হয়েছে এটি একটি এন্ড্রয়েড ওয়ান সার্টিফায়েড ফোন আর তাই এটি নিয়মিত আপডেট পাবে ,আর এর জন্য এটি এই দামের মধ্যে একটি সেরা ফোন বলা যেতে পারে ।

Honor 9N

Moto One Power ফোনটি সাওমির ফোনের সঙ্গে প্রতিযােগিতা করছে । আর এই ফোনে স্ন্যাপড্রাগন । 636 SoC আছে আর এই ফোনে 4GB RAM-এর  সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে । এটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান সার্টিফায়েড ফোন আর তাই এটি নিয়মিত আপডেট পাবে , আর এর জন্য এটি এই দামের মধ্যে একটি সেরা ফোন হিসাবে উঠে এসেছে ।


Realme 1

Relame 1 ফোনটি একটি মিড রেঞ্জের ফোন আর এতে 6GB RAM আর 128GB স্টোরেজ আছে । আর এই ফোনটিতে Relame 1 দারুন ডিজাইন দিয়েছে । আর এটিও এই রেঞ্জের একটি দারুন ফোন হিসাবে উঠে এসেছে ।

Moto G6

Moto G6 ফোনটিতে দারুন গ্লাস ডিজাইন দেওয়া হয়েছে যা একে Moto X4 য়ের মতন দেখতে করেছে । আর এই ফোনটিতে এন্ট্রি লেভেল কোয়াক্কম চিপসেট দেওয়া হয়েছে আর এই ফোনের পার্ফর্মেন্স দুর্দান্ত । আর এই ফোনের ক্যামেরার উজ্জ্বলতা খুবই সুন্দর কালার দেয় আর সব মিলিয়ে এটি একটি ভাল ফোন ।

Xiaomi Redmi 6 Pro

Xiaomi Redmi 6 Pro ফোনটি বেস্ট সেলিং Redmi 5-এর  একটি আপডেটে ভার্সান , তবে এই ফোনে একটি স্ন্যাপড্রাগন চিপসেট দেওয়া হয়েছে । আর এই ফোনটি Redmi Note 5 Pro-এর দামে ১০,৯৯৯ টাকায় কেনা গেলেও এর টপ ভেরিয়েন্টের দাম ১৫,০০০ টাকা ।

Xiami Mi Max2

Xiaomi Redmi Note 4 ফোনের হার্ডওয়্যারের সঙ্গে এই ফোনটি এসেছ , এই Mi Max 2 ফোনটি একটি ভাল ফোন । আর এই ফোনটিতে একটি 6.44 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে , আর এই ফোনে 5300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এই ফোনে প্রায় এক দিনের ব্যাটারি লাইফ পাওয়া যায় । আর এর মানে এই যে এক দিনের স্বাভাবিক ব্যাবহারে এই ফোনটির ব্যাটারি ঠিক । আর আপনি যদি একটি বড় ফোন কিনতে চান তবে ১৫,০০০ টাকার মধ্যে এই ফোনটি আপনার জন্য সেরা ।

Honor 9 Lite

Honor 9 Lite ফোনে Kirin 659 SoC আছে আর এই ফোনটি Mi A1 য়ের মতনই শক্তিশালী । আর এই ফোনটি দেখতে খুবসুন্দর আর এর ব্যাক সাইড মেটালের । এই ফোনটি এই দামের মধ্যে একটি ভাল রেয়ার ক্যামেরা অফার করে । আর এই ফোনটি ১৫,০০০ টাকা দামের মধ্যে একটি সেরা ফোন ।

Post a comment

0 Comments