About Me

Best earning app Our Vision

Best earning app:Our Vision App is a free earning app/ঘরে বসে বিনা ইনভেস্ট ইনকাম করার সুবর্ণ সুযোগ 

home base work
Our Vision

অনলাইনের জগতে যত প্রকার ইনকাম আছে তার মধ্যে সব থাকে জনপ্রিয় এবং সহজ উপায় হলো বিভিন্ন এপ্লিকেশন মোবাইল-এ ইনস্টল করে ইনকাম করা। কারণ এইরকম অপ্প্লিকেশনে কাজ করার জন্য কোনোপ্রকার অভিজ্ঞতা এবং শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন হয় না। তাই যে কেউ এই কাজ করতে পারে। এই কাজ করার জন্য কোথাও যাতে হয় না বাড়িতে বসেই এই কাজ করা সম্ভব হয়। 
এইধরণের এপ্লিকেশন গুলি যদি মাল্টি লেবেল মার্কেটিং এর সঙ্গে যুক্ত থাকে তাহলে এই এপ্লিকেশন গুলি থাকে আনলিমিটেড ইনকাম করা সম্ভব।

Our Vision App

 Our Vision App হলো একটি মাল্টিলেভেল মার্কেটিং এপ্লিকেশন। এই  এপ্লিকেশন-টি ইংরেজি ১২ -ই মে -২০১৯ তারিখ লঞ্চ করেছে। অফিসিয়াল এড্রেস এবং লিগাল ডকুমেন্টস এখনো পর্যন্ত খুঁজে পাইনি  পাওয়ার সঙ্গে সঙ্গে এই পেজ-এ আপডেট দেওয়া হবে। 

নতুন এই কোম্পানিটি তিন রকম ভাবে ইনকামের ব্যবস্থা করেছে কোনো রকম ইনভেস্ট ছাড়া।

RealOne app থেকে আনলিমিটেড paytm ক্যাশ ইনকাম করুন। 

১/ সেলফ ইনকাম :-   প্রতিদিন বিজ্ঞাপন দেখে দেখে ৬  টাকা ইনকাম করার ব্যবস্থা করেছে। পরবর্তী কালে যদি সেলফ ইনকামের প্রমান আরো বাড়ানো হয় তাহলে এই পেজে তার আপডেট দেওয়া হবে।
২/ রেফার ইনকাম :- আপনি যদি কোম্পানির প্রমোশন কোরান তাহলে কোম্পানি আপনাকে ৭ লেভেল পর্যন্ত রেফারেল ইনকাম প্রদান করবে। প্রথম লেভেল থেকে ২ টাকা ,সেকেন্ড লেভেল থেকে ১ টাকা ,থার্ড লেভেল থেকে ০.৫০ টাকা ,ফোর্থ লেভেল থেকে ০.৪০ টাকা ,ফিফ্থ লেভেল থেকে ০.৩০ টাকা,সিক্সথ লেভেল থেকে ০.২০ টাকা এবং সেভেন্থ লেভেল থেকে ০.১০ টাকা ইনকামের কথা ঘোষণা দিয়েছে। আপনি যদি প্রথম লেভেলে মাত্র ১০ জন মেম্বারকে join করান এবং ধারাবাহিকতা বজায় থাকলে ১২ লক্ষ ৩৪ হাজার ৬ শত ২০ টাকা ইনকাম হবে। পরবর্তী কালে কোনো পরিবর্তন হলে এই পেজে আপডেট দেয়া হবে।
৩/টীম ইনকাম :- আপনি যদি সেলফ ইনকাম করেন তাহলে যেমন প্রতিদিন সেলফ ইনকাম  ৬ টাকা পাবেন তেমন ৭ লেভেল পর্যন্ত টীম ইনকাম পাবেন। প্রতিদিন প্রথম লেভেল থেকে ১.২৫ টাকা ,দ্বিতীয় লেভেল থেকে ০.৭৫ টাকা ,তৃতীয় লেভেল থেকে ০.৬০ টাকা , চতুর্থ লেভেল থেকে ০.৪০ টাকা ,পঞ্চম লেভেল থেকে ০.৩০ টাকা ,ষষ্ঠ লেভেল থেকে ০.২০ টাকা ,এবং সপ্তম লেভেল থেকে ০.১০ টাকা ইনকাম হবে। আপনি যদি মাত্র ১০ জন কে join করেন এবং ধারাবাহিকতা বজায় থাকলে প্রতি মাসে ১২ লক্ষ ৩৪ হাজার ৬ শত ৮৭ টাকা ইনকাম হবে।

পেমেন্ট যেভাবে নেওয়া যাবে 

১/ Paytm এর মাধ্যমে সবচেয়ে কম ৩০০ টাকা হলেই নেওয়া যাবে। 
২/ PayPal এর মাধ্যমে সবচেয়ে কম ৩০০ টাকা হলেই নেওয়া যাবে। 
৩/ Bitcoin এর মাধ্যমে সবচেয়ে কম ৩০০ টাকা হলেই নেওয়া যাবে।
৪/ Bank এর মাধ্যমে সবচেয়ে কম ৩০০ টাকা হলেই নেওয়া যাবে।

টাকা withdrow করার সময় এবং receive এর তারিখ

১/ প্রতি মাসের ১-৫ তারিখের মধ্যে উইথড্রও এবং ৫-১০ তারিখের মধ্যে রিসিভ হবে।
২/ প্রতি মাসের ১৫-২০ তারিখের মধ্যে উইথড্রও এবং ২০-২৫ তারিখের মধ্যে রিসিভ হবে।

সম্পূর্ণ বিনা মূল্যে এই প্রোগ্রামে অংশ গ্রহণ করতে পারবেন। যদি এই ওয়ার্ল্ড ওয়াইড প্ল্যানে আমার রেফার ইডিতে join  করতে চান তাহলে registration এ ক্লিক করে জেনে নিন কিভাবে ওয়ার্ক স্টার্ট করবেন। 

Post a Comment

0 Comments