About Me

How to chat on whats-app without save number?

নম্বর সেভ না করেই কিভাবে হোয়াটসাপে চ্যাট করবেন ?

whats-app marketing tool
whats-app marketing tool

তথ্য প্রযুক্তির দুনিয়াতে ডিজিটাল মার্কেটিং জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে নিত্যনতুন কলাকৌশল ব্যবহার করে প্রতিদিন নতুন নতুন কাস্টমার ধারার প্রতিযোগিতা চলছে। বর্তমানে যতগুলি সোশ্যাল মিডিয়া আছে তার মধ্যে হোয়াটস্যাপ ভারতবর্ষে জনপ্রিয়তার শীর্ষে। কিন্তু যারা হোয়াটস্যাপ মার্কেটিং করে তারা একটি  বিশেষ সমস্যার সম্মুখীন হয়ে থাকে। তাহলো নম্বর সেভ না করলে কারো সঙ্গে হোয়াটস্যাপ করতে পারে না। আর যদি নম্বর সেভ করতে থাকে তাহলে অনেকটা সময় নষ্ট হয়। এছাড়া প্রতিদিন নিত্যনতুন নম্বর সেভ করে মোবাইল জ্যাম করার কোনো মানে হয় না। তাই এখন থাকে হোয়াটস্যাপ মার্কেটিং করলে অবশ্যই হোয়াটস্যাপ মার্কেটিং টুল ব্যবহার করুন। হোয়াটস্যাপ টুল ব্যবহার করার আগে কোন দেশের কোড নম্বর কত জানা না থাকলে গুগল সার্চ করে অবশ্যই দেখে নেবেন। হোয়াটস্যাপ মার্কেটিং টুল ব্যবহার করে নম্বর সেভ না করেই হোয়াটসাপে চ্যাট করা সম্ভব খুব সহজে।

Whats-app screen shot are going banned


নিম্ন লিখিত উপায়ে নম্বর সেভ না করেই হোয়াটস্যাপ করা সম্ভব।

১/ হোয়াটস্যাপ we.me লিংক

আপনার ফোন থাকে যেকোনো ব্রাউজার ওপেন করুন  আর টাইপ করুন https://wa.me/ফোন নম্বর তারপর ব্রাউজ করুন এবং মেসেজ আইকন দেখতে পাবেন। মেসেজ আইকনএ ক্লিক করলেই সরাসরি হোয়াটস্যাপ চ্যাটবক্স ওপেন হয়ে যাবে। টাইপ করা নম্বরের আগে অবশ্যই কান্ট্রি কোড দেবেন।খুব সহজেই কোনো app ছাড়াই আনলিমিটেড চ্যাট করতে পারবেন। 

২/ Whats-me app

Whats-me নামের এই app টি প্লেস্টোরে পাবেন। এই app টির মাধ্যমে নম্বর সেভ না করে হোয়াটস্যাপ করতে পারবেন। এই app টি ইন্সটল করার পর ওপেন করুন এবং কান্ট্রি কোড সহ মোবাইল নম্বর টাইপ করে done অপশনের ওপর ক্লিক করুন। ক্লিক করার সঙ্গে সঙ্গে হোয়াটসাপের চ্যাটবক্স ওপেন হয়ে যাবে এবং আপনি চ্যাট করতে পারবেন।আর এই পদ্ধতিতে চ্যাট করলে প্রতিদিন আনলিমিটেড লোকের সঙ্গে হোয়াটসাপের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। 

৩/ Direct chat app

Direct chat এই app এর মাধমেও নম্বর সেভ না করেই হোয়াটস্যাপ করতে পারবেন। এই app টি প্লেস্টোরে পাবেন। এই app টি ওপেন করার পর কান্ট্রি কোড সিলেক্ট করে নিন তারপর প্রয়োজনীয় নম্বর টাইপ করুন অথবা কপি পেস্ট করে নিন। নেক্সট অপশনে আপনি চাইলে মেসেজ টাইপ করতে পারেন। সবকিছু কমপ্লিট করে done করে দিন। done করার সঙ্গে সঙ্গে সরাসরি হোয়াটসাপের চ্যাটবক্স-এ চলে যাবে সেখান থাকে যোগাযোগ করতে পারবেন। এই app এর মাধ্যমে চ্যাট করলে আপনি হোয়াটস্যাপ মার্কেটিংয়ের বস হয়ে উঠবেন।

৪/ Whats Unsaved

এই app টিও প্লেস্টোরে সহজেই পেয়ে যাবেন। এটি ইন্সটল করার পর ওপেন করুন। ওপেন করার পর কান্ট্রি কোড সিলেক্ট করে মোবাইল নম্বর টাইপ করুন অথবা কপি পেস্ট করুন এবং done করে দিন। এরপরই হোয়াটস্যাপ -এর চ্যাট বাক্স ওপেন হয়ে যাবে। সেখান থাকে সহজেই নম্বর সেভ না করেই হোয়াটস্যাপ করতে পারবেন। 

৫/ Whats Tools

নিজের মোবাইল থাকে প্লেস্টোরে ওপেন করুন আর টাইপ করুন whats tool .এরপর app টি ইন্সটল করে নিন। ওপেন করার পর নম্বর সেভ না করে হোয়াটস্যাপ করা ছাড়াও আরো অনেকগুলি পরিষেবা এইখানে খুঁজে পাবেন। যেমন -Status Saver ,Direct Chat,Search Profile On Whats-app,Whats-app Updater,Forward All,Quick Reply,Whats-app chat report ইত্যাদি।সমস্ত টুলগুলির তুলনায় এই app টি নতুন নতুন মানুষের সঙ্গে চ্যাট করার অভিজ্ঞতা অনেক বেশি রোমাঞ্চিত করে তুলবে।

Post a Comment

0 Comments